চট্টগ্রাম লোহাগাড়া যুব ঐক্য পরিষদ কতৃক চরম্বা ইউনিয়ন কমিটির উদ্যোগে কর্মী সম্মেলন ও আলোচনা সভা।

সুমনসেন চট্টগ্রাম জেলা প্রতিনিধি-

চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি মহোদয়, এবং সংগঠনের প্রধান উপদেষ্টাঃ বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, মিসেস রিজিয়া রেজা চৌধুরী,র নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী যুবলীগের হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে “লোহাগাড়া যুব ঐক্য পরিষদ” কতৃক চরম্বা ইউনিয়ন শাখার উদ্যোগে কর্মী সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৩ নভেম্বর ২০২০ইং (শুত্রুবার) আলোচনা শেষে ৩৩ সদস্য বিশিষ্ট চরম্বা ইউনিয়ন যুব ঐক্য পরিষদের অনুমোদন দেয়া হয়। উক্ত কমিটিতে সভাপতি মোবারক হোসেন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

লোহাগাড়া যুব ঐক্য পরিষদের সভাপতি যুবলীগে নেতা সরওয়ার কামাল সভাপতিত্বে সংগঠনের সহ- সভাপতি মোঃ জয়নাল আবেদিন এর সঞ্চলনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক সাইফুল আলম চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া যুব ঐক্য পরিষদের সাধারন সম্পাদক যুবলীগ নেতা আব্দুল্লাহ্ আল সায়েম। তিনি বলেন লোহাগাড়া যুব ঐক্য পরিষদ একটি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের একটি সামাজিক সংগঠন। এই সংগঠন সৃষ্টির পর থেকে আমরা জাতি ধর্ম নির্বিশেষে করোনা কালে প্রতিটি ইউনিয়নে অসহায় দরিদ্র মানুষের মাঝে ৪ লাখ টাকার ত্রাণসামগ্রী বিতরণ করেছি, বড়হাতিয়া বড়হাতিয়া এক গৃহবধূকে দেবর হত্যা করেছে ঐ হত্যাকারিকে গৃপ্তার করার জন্য আমরা প্রতিবাদ করেছি, সম্প্রতি আধুনগর এক অসহায় বড়ুয়া পরিবারের দু’টি শিশু ক্যান্সার রোগে আক্রান্ত তাদের সাহায্য সহযোগিতা করার জন্য আমরা অর্থ সংগ্রহ করতেছি। এইভাবে আমরা সকলে সম্মিলিতভাবে সমাজের কাজ করে যাওয়ার জন্য ঐক্যবদ্ধ হয়েছি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন লোহাগাড়া যুব ঐক্য পরিষদের সিনিয়র সহ সভাপতি যুবলীগ নেতা মোঃ হুমায়ুনর রশিদ, চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুছ, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার, মোঃআনোয়ার হোসেন, চরম্বা ইউনিয়ন যুবলীগ নেতা শেখ আলী,মোবারক হোসেন,নুরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন লোহাগাড়া যুব ঐক্য পরিষদের সহ সভাপতি মোঃ নাজিম উদ্দিন, মোঃ
ইলিয়াছ, যুগ্ন সাধারন সম্পাদক কামরুল ইসলাম নয়ন,মোঃ শহীদুল্লাহ্ শহীদ,মোঃ শহীদুল ইসলাম,
সাংগঠনিক সম্পাদক আ ন ম আব্দুল্লাহ বাবলু, ইসমাঈল হোসেন সোহাগ,মমতাজ উদ্দিন,আব্দুল রহমান, অর্থ সম্পাদক ওমর গনী, দপ্তর সম্পাদক মোঃ হেলাল খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক,সাংবাদিক দেশপ্রিয় বড়ুয়া, সহ প্রচার সম্পাদক রাইহানুর রহমান রাইয়ান, ক্রীড়া সম্পাদক আবু নাছের টিপু, সহ ক্রীড়া সম্পাদক শাহাজান, জয়নাল আবেদিন,রহমত উল্লাহ্, কাইছার হামিদ, মোঃজিকু, সহ চরম্বা নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।